জয়ে ফিরল লিভারপুল

টানা চার ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে লিভারপুল। অ্যাস্টন ভিলার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে ড্যানিয়েল স্টারিজের জোড়া গোলে ৩-২ ব্যবধানে জিতেছে ব্রেন্ডন রজার্সের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2015, 05:28 PM
Updated : 26 Sept 2015, 05:28 PM

ঘরের মাঠে লিভারপুলের অন্য গোলটি করেন জেমস মিলনার।

প্রিমিয়ার লিগে গত চার রাউন্ডে হতশ্রী পারফরম্যান্স করা লিভারপুল শনিবার অ্যানফিল্ডে শুরুতেই এগিয়ে যায়। ফিলিপে কৌতিনিয়োর বাড়ানো বল ধরে ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালে শটে গোলটি করেন জেমস মিলনার।

৪১তম মিনিটে সমতায় ফেরার দারুণ একটা সুযোগ নষ্ট করে অ্যাস্টন ভিলা। ফাঁকায় বল পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন ইংলিশ মিডফিল্ডার অ্যাশলে ওয়েস্টউড।

৫৯তম মিনিটে গোলদাতা মিলনারের বাড়ানো বল ধরে ডি বক্সের বাঁ দিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন স্টারিজ।

২-০ ব্যবধানে এগিয়ে গিয়ে হয়তো সহজ জয়ের আশাই করছিল স্বাগতিকরা। কিন্তু ৬৭তম মিনিটে ব্যবধান কমিয়ে লড়াই জমিয়ে তোলেন রুডি গেসতেদে।

পরের মিনিটেই ফিলিপে কৌতিনিয়োর পাস পেয়ে ডি বক্সের মধ্যে থেকে নিজের দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৩-১ করেন স্টারিজ।

নাটকীয়তার তখনও বাকি, ৭১তম মিনিটে স্বদেশি মিডফিল্ডার জর্ডান আমাভির ক্রসে হেড করে ব্যবধান আবারও কমান ফরাসি স্ট্রাইকার গেসতেদে।

এই গোলের পর হয়তো ফের পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিল গত চার রাউন্ডে দুটিতে হারা ও দুটি ড্র করা লিভারপুল। শেষ পর্যন্ত অবশ্য তেমন কিছু হয়নি, পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে দলটি।

এই জয়ে ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠে এসেছে লিভারপুল।

অন্য ম্যাচে সান্ডারল্যান্ডকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের পয়েন্ট ১৬।

আরেক ম্যাচে লেস্টার সিটিকে ৫-২ গোলে হারিয়ে ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে আর্সেনাল।

দিনের প্রথম ম্যাচে টটেনহ্যাম হটস্পারের মাঠে ৪-১ গোলে হারে ম্যানচেস্টার সিটি। ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মানুয়েল পেল্লেগ্রিনির দল।