সাবেক গুরুকে ধুয়ে দিলেন দি মারিয়া

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যাওয়ার কারণটা কিছুটা দেরিতে হলেও জানালেন আনহেল দি মারিয়া। সেটা জানাতে গিয়ে সাবেক গুরু লুই ফন খালকে ধুয়ে দিয়েছেন তিনি। আর্জেন্টিনার এই তারকা জানিয়েছেন, কোচের দর্শনের কারণেই তাকে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2015, 08:14 AM
Updated : 1 Sept 2015, 08:14 AM

ইংল্যান্ডের সফলতম দলটি ছেড়ে ফ্রান্সের লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজিতে যোগ দিয়েছেন দি মারিয়া। মোনাকের বিপক্ষে ম্যাচে জয় দিয়ে অভিষেকও হয়েছে তার। এর পরই ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় বলে দেওয়ার পেছনের কারণটা জানালেন তিনি।

“(রিয়াল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর) শুরুটা আমি ভালোই করেছিলাম এবং এরপর চোটে পড়লাম। বিষয়গুলো আমার পক্ষে কাজ করছিল না এবং কোচ আমার পজিশন বদল করলেন। তার নিজের দর্শন আছে এবং সেটা ছিল আমার ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দেওয়ার অন্যতম কারণ।”

ম্যানচেস্টার ইউনাইটেডের বেঞ্চে বসে থাকা দিনগুলোর স্মৃতিচারণ করে ইএসপিএন রেডিওকে দি মারিয়া আরও জানান, ফন খালের সঙ্গে মানিয়ে নেওয়া তার জন্য কঠিন ছিল।

লরাঁ ব্লাঁর কাছ থেকে মাঝ মাঠে খেলার নিশ্চয়তা পেয়েই পিএসজিতে যোগ দিয়েছেন বলেও জানান দি মারিয়া। জাতীয় দলের দুই সতীর্থ হাভিয়ের পাস্তুরে ও এসেকিয়েল লাভেস্সিকে পিএসজিতেও পাশে পাওয়ায় দারুণ উচ্ছ্বসিত তিনি।

২০১০ সালে বেনফিকা ছেড়ে স্পেনের লা লিগার দল রিয়াল মাদ্রিদে যোগ দেন দি মারিয়া। ২০১৪ সালে যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে।