সোয়ানসির কাছে ম্যানচেস্টার ইউনাইটেডের হার

এই মৌসুমে প্রথমবারের মতো প্রতিযোগিতামূলক ম্যাচে হারের স্বাদ পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোয়ানসি সিটির মাঠে ২-১ গোলে হেরে গেছে লুই ফন খালের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2015, 05:18 PM
Updated : 30 August 2015, 05:18 PM

লিগের প্রথম দুই ম্যাচের প্রতিটিতেই ১-০ গোলে জেতার পর গত সপ্তাহে নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল ইউনাইটেড। আর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্লে অফে ক্লাব ব্রুজকে দুই লেগে যথাক্রমে ৩-১ ও ৪-০ গোলে হারায় ইউনাইটেড।
 
প্রতিপক্ষের মাঠে রোববার গোলশূন্য প্রথমার্ধের পর ৪৮তম মিনিটে হুয়ান মাতার গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ইংলিশ ডিফেন্ডার লুক শর সাহায্যে ছয় গজ দূর থেকে বল জালে জড়ান স্প্যানিশ এই মিডফিল্ডার।
 
পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করার দারুণ সুযোগ পেয়েছিলেন তিন দিন আগে আগে ক্লাব ব্রুজের বিপক্ষে হ্যাটট্রিক করা রুনি। কিন্তু তার হেড একটুর জন্যে লক্ষ্যভ্রষ্ট হয়।
 
এর কিছুক্ষণ পরেই পাঁচ মিনিটের ব্যবধানে দু-দুবার উল্লাসে ফেটে পড়ে সোয়ানসির লিবার্টি স্টেডিয়াম। 
 
৬১তম মিনিটে দারুণ এক হেডে স্বাগতিকদের সমতায় ফেরান ঘানার স্ট্রাইকার আন্দ্রে আইয়ু। আর ৬৬তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড বাফেতিম্মি গোমিস ডান দিক থেকে কোনাকুনি শটে স্কোরলাইন ২-১ করেন।
 
শেষ পর্যন্ত এই স্কোরলাইন ধরে রেখে লিগের দ্বিতীয় জয় তুলে নেয় সোয়ানসি। চার ম্যাচে ২টি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে তারা।
 
এক পয়েন্ট কম নিয়ে সোয়ানসির পরেই আছে ম্যানচেস্টার ইউনাইটেড। 
 
সবকটি ম্যাচ জেতা ম্যানচেস্টার সিটি ১২ পয়েন্ট নিয়ে আছে সবার উপরে।