এজেন্টকে দ্বীপ উপহার রোনালদোর!

রিয়াল মাদ্রিদের কোটিপতি তারকা ক্রিস্তিয়ানো রোনালদো তার এজেন্ট জোর্জে মেন্দেসকে বিয়ের উপহার হিসেবে একটি গ্রিক দ্বীপ কিনে দিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2015, 06:49 PM
Updated : 3 August 2015, 06:49 PM

রোনালদো ঠিক কোন দ্বীপ উপহার দিয়েছেন তা জানা যায়নি। তবে গণমাধ্যমের খবর অনুযায়ী, এসব দ্বীপের মূল্য মিলিয়ন ইউরোর বেশি হতে পারে।

স্পেনের মুন্দো দেপোর্তিভোর ওয়েবসাইটের মতে, রোনালদো গ্রিসে প্রায়ই ছুটি কাটাতে আসেন বলে এখানকার দ্বীপগুলো সম্পর্কে ভালো ধারণা রাখেন।

পর্তুগালে গত রোববার মেন্দেস তার সঙ্গী সান্দ্রা বারবোসাকে বিয়ে করেন। ২০০৫ সাল থেকে তারা একসঙ্গে আছেন। তাদের তিনটি সন্তান আছে।

তিন বারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা রোনালদো ফুটবলের অন্যতম সফল এজেন্ট মেন্দেসের বিয়ের সময় বেস্ট ম্যানের দায়িত্বও পালন করেন।

গ্রিসে কমপক্ষে ১২টি গ্রিক দ্বীপ বিক্রির অপেক্ষায় আছে। প্রাইভেট আইল্যান্ডস অনলাইন অনুযায়ী এদের একটি দ্বীপের মূল্য প্রায় ৩০ লাখ ইউরো।

পোর্তোর অভিজাত আবাসিক এলাকায় বিয়ের অনুষ্ঠানটি হয়। স্পেন ও পর্তুগালের শীর্ষ কিছু ফুটবলারও এই অনুষ্ঠানে ছিলেন। এছাড়া ছিলেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস, বেনফিকার সভাপতি লুইস ফেলিপে ভিয়েইরা ও চেলসির মালিক রোমান আব্রামোভিচ।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ অ্যালেক্স ফার্গুসনও বিয়ের অনুষ্ঠানে ছিলেন। ২০০৩ সালে ইউনাইটেডের কোচ থাকার সময় ফার্গুসন রোনালদোকে দলে টানেন। বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড় ২০০৯ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে ছিলেন। এরপর তখনকার সময়ের দলবদলের রেকর্ড গড়ে তাকে দলে টানে রিয়াল।

স্পেনের এবিসি নিউজের ওয়েবসাইটের মতে, পর্তুগালের অন্যতম ধনী মেন্দেসের সম্পদের পরিমাণ ১০ কোটি ইউরো।