বার্সার টানা তৃতীয় হার

প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে আবার হেরেছে বার্সেলোনা। মৌসুম শুরুর আগের এই প্রীতি টুর্নামেন্টে তাদেরকে এবার ২-১ গোলে হারিয়েছে ফিওরেন্তিনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2015, 09:25 PM
Updated : 2 August 2015, 09:38 PM

দলের মূল দুই তারকা লিওনেল মেসি ও নেইমারকে ছাড়া এই প্রতিযোগিতায় খেলতে আসা বার্সেলোনার এটি টানা তৃতীয় হার। যুক্তরাষ্ট্রের মাটিতে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক এলএ গ্যালাক্সিকে হারিয়ে শুভ সূচনা করলেও পরের দুই ম্যাচে যথাক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির কাছে হারে লুইস এনরিকের দল।
 

অন্যদিকে, এই প্রতিযোগিতায় ইতালির দল ফিওরেন্তিনার এটি টানা দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে ফ্রান্সের ক্লাব পিএসজির কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে বেনফিকাকে হারায় তারা। নিজেদের শেষ ম্যাচে ফিওরেন্তিনার প্রতিপক্ষ ইংল্যান্ডের ক্লাব চেলসি।
ইতালির ফ্লোরেন্সে রোববার রাতে চতুর্থ মিনিটেই এগিয়ে যায় ফিওরেন্তিনা। হেড করে গোলটি করেন ফেদেরিকো বের্নাদেসচি। এর আট মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন তিনি। বার্সেলোনার রক্ষণের দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে ডান দিক দিয়ে বল জালে জড়ান ইতালির এই মিডফিল্ডার।
পাঁচ মিনিট বাদে ব্যবধান কমিয়ে বার্সেলোনাকে লড়াইয়ে ফেরান লুইস সুয়ারেস। ১০ গজ দূর থেকে গোলটি করেন উরুগুয়ের এই স্ট্রাইকার। 
কিন্তু পরে আর গোল না পাওয়ায় টানা তৃতীয় হারের হতাশায় মাঠ ছাড়ে গত মৌসুমের ট্রেবল জয়ী বার্সেলোনা।