ফিরলেন মেসি-নেইমার

মৌসুম শেষের ছুটি কাটিয়ে ক্লাবে ফিরেছেন বার্সেলোনার দুই তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও নেইমার। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2015, 02:17 PM
Updated : 30 July 2015, 02:17 PM

নতুন মৌসুম শুরুর আগে যুক্তরাষ্ট্রে প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপে খেলেননি মেসি-নেইমার। সদ্য শেষ হওয়া টুর্নামেন্টে তিনটি ম্যাচের দুটিতেই হারে বার্সেলোনা; একটি ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে, অন্যটি চেলসির কাছে।
 
বাড়তি অনুশীলন করে নিজেকে ঝালিয়ে নিতে নির্ধারিত ছুটি শেষ হওয়ার আগেই ক্লাবে ফেরেন মেসি। আর্জেন্টিনা অধিনায়ক তার ফেইসবুক পেইজে বলেন, “ছুটি শেষ! সামনে অনেক চ্যালেঞ্জ নিয়ে নতুন মৌসুমের জন্য প্রস্তুত হতে চলেছি।”
 
কাম্প নউতে ফেরার পর মেসি-নেইমারদের মেডিকেল পরীক্ষাও হয়ে গেছে। শুক্রবার পুরোদমে অনুশীলন শুরু করবেন তারা। 
 

২৩ অগাস্ট আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে স্পেনের লা লিগা অভিযান শুরু হবে বার্সেলোনার। এর আগে আরও পাঁচটি ম্যাচ খেলবে বার্সেলোনা। 
আগামী রোববার ইতালির ফ্লোরেন্সে ফিওরেন্তিনার বিপক্ষে খেলবে এনরিকের দল। এরপর আগামী বুধবার কাম্প নউতে জন গাম্পার ট্রফির ম্যাচ আছে তাদের। 
এই দুটি ম্যাচের পর জর্জিয়ায় উয়েফা সুপার কাপে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বার্সেলোনা খেলবে ইউরোপা কাপ চ্যাম্পিয়ন স্পেনের আরেক ক্লাব সেভিয়া বিপক্ষে। 
এরপর আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপে খেলবে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। দুই পর্বের এই প্রতিযোগিতার প্রথম ম্যাচটি হবে বিলবাওয়ে, দ্বিতীয়টি হবে কাম্প নউতে।