ইন্টারকে সহজেই হারাল রিয়াল

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের অস্ট্রেলিয়া আসরের শিরোপা জেতার পর চীনের মাটিতেও প্রস্তুতিমূলক এই টুর্নামেন্টে শুভসূচনা করেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের প্রথম ম্যাচে ইন্টার মিলানকে ৩-০ গোলে হারিয়েছে রাফায়েল বেনিতেসের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2015, 02:32 PM
Updated : 27 July 2015, 02:32 PM

চীনের বন্দর শহর গুয়াংজুতে সোমবার ম্যাচের ২৭তম মিনিটে হেসে রদ্রিগেসের গোলে এগিয়ে যায় রিয়াল। ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলোর উঁচু করে বাড়ানো বল ধরে ডি-বক্সের মধ্যে প্রতিপক্ষের এক জনকে কাটিয়ে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।
 
দ্বিতীয়ার্ধের শুরুতেই দলের বড় দুই তারকা ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলকে তুলে নেন রিয়াল কোচ। গোলরক্ষক কেইলর নাভাস এবং রক্ষণের দুই খেলোয়াড় পেপে ও সের্হিও রামোসেরও বদলি নামান বেনিতেস।
 
মূল খেলোয়াড়দের ছাড়া রিয়ালের খেলায় ছন্দের ঘাটতি দেখা দিলেও দ্রুতই তা কাটিয়ে ওঠে তারা। বদলি নামা ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানের গোলে ৫৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলে স্পেনের ক্লাবটি।
 
আর ৮৮তম মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিকে স্কোরলাইন ৩-০ করে রিয়ালের আরেকটি সহজ জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা হামেস রদ্রিগেস। ডি বক্সের অনেকটা বাইরে থেকে বাঁকানো শটে বল জালে জড়ান কলম্বিয়ার এই মিডফিল্ডার।