সাতক্ষীরায় ‘প্রেমের সম্পর্কের জেরে’ স্কুলছাত্র খুন

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় প্রেমের সম্পর্কের জেরে স্কুলছাত্রকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার ‘সহপাঠীরা’; এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 12:42 PM
Updated : 14 Feb 2018, 12:42 PM

সদর থানার ওসি মারুফ আহম্মদ জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এলাকার একটি ধর্মীয় ওয়াজ মাহফিল থেকে বাসায় ফেরার সময় হামলা চালিয়ে তাকে হত্যা করা হয়।

নিহত সাকিব উপজেলার সরসকাটি পুলিশ ক্যাম্পে কর্মরত কনস্টেবল নজরুল ইসলামের ছেলে। সে স্থানীয় পুলিশ লাইন্স স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

ওসি মারুফ বলেন, সাকিবের সঙ্গে এলাকার এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার রাতে সাকিব তার বন্ধুদের সঙ্গে বকচর এলাকায় ধর্মীয় ওয়াজ মাহফিল শুনতে গেলে ওই মেয়ের ভাইয়ের সঙ্গে এই প্রেমের প্রসঙ্গে ঝগড়া বাধে।

“পরে সাকিব তার বন্ধুদের সঙ্গে বাসায় ফেরার সময় তাদের ওপর হামলা হয়। তাদের লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়। হামলাকারীদের মধ্যে তাদের সহপাঠীরা রয়েছে। হামলায় সাকিব ও তার সহপাঠী রাশেদ গুরুতর আহত হয়। আশপাশের লোকজন এসে তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।”

হত্যাকাণ্ডের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ছয়জনকে আটক করেছে জানিয়ে ওসি মারুফ বলেন, এ ঘটনায় সাকিবের বাবা নজরুল মামলার প্রস্তুতি নিচ্ছেন।