স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে জখম, আসামি যুবলীগ নেতা

মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়কসহ পাঁচ জনকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করার অভিযোগে জেলা যুবলীগ সাধারণ সম্পদকসহ ১১ জনের নামে মামলা হয়েছে।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2017, 10:20 AM
Updated : 23 Sept 2017, 11:45 AM

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান, জেলা শহরের সৈয়ারপুর এলাকায় নিজ বাসায় শুক্রবার রাতে এ হামলা হয়। শনিবার কিশোরের স্ত্রী মৌলভীবাজার মডেল থানায় মামলা করেছেন।

আহতরা হলেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও মৌলভীবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলার স্বাগত কিশোর দাশ চৌধুরী (৪৫), তার স্ত্রী জোনাকী দাশ চৌধুরী, ছোট ভাইয়ের স্ত্রী তন্বী দাশ চৌধুরী, চাচি রুমি দাশ চৌধুরী ও চাচাত ভাই বাদল দাশ চৌধুরী।

কিশোরকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি সোহেল সাংবাদিকদের জানান, রাত ৯টার দিকে অজ্ঞাত কয়েকজন লোক ঘরে ঢুকে কিশোরকে কোপাতে থাকে।

“এ সময় কিশোরের স্ত্রী ও পরিবারের সদস্যরা তাকে বাঁচাতে এগিয়ে এলে তারাও আহত হন।”

ওসি সোহেল আরও জানান, জোনাকী দাশ চৌধুরীর মামলায় মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমনকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

ওসি জানান, ব্যবসায়িক লেনদেন থেকে পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগ নেতা সৈয়দ রেজাউল করিম সুমনসহ প্রায় ১৫ জন হামলা করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।