সিনেমা হলে বিতণ্ডা, জামালপুরে কিশোর খুন

জামালপুরে সিনেমা হলে মোবাইল ফোনের আলো জ্বালানো নিয়ে বাকবিতণ্ডার জেরে এক কিশোরকে ছুরি মেরে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায়া বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2017, 04:59 AM
Updated : 4 Sept 2017, 08:11 AM

জামালপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, শহরের মনোয়ার প্রেক্ষাগৃহের সামনে রোববার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম জিসান শহরের মুসলিমাবাদ এলাকার মজিবর রহমানের ছেলে। সে জামালপুর সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল এবং ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিল বলে পুলিশের ভাষ্য।

পরিদর্শক রাশেদুল বলেন, জিসান কয়েকজন বন্ধুকে নিয়ে রোববার রাতে মনোয়ার সিনেমা হলে যায়। হলের ভেতরে মোবাইল ফোনের আলো জ্বালানো নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

“সিনেমা হল থেকে বের হওয়ার পর ওই যুবকেরা জিসানকে আটক করে মারধর শুরু করে। এক পর্যায়ে জিসানের পেটে ছুরি মেরে তারা পালিয়ে যায়।”  

পরে স্থানীয়রা জিসানকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ২টার দিকে তার মৃত্যু হয় বলে রাশেদুল জানান।

তিনি বলেন, পুলিশ এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা করছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে এ ঘটনায়  জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার সকালে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সকাল ১০টা থেকে দুই ঘণ্টা শহরের প্রধান সড়ক অবরোধ করে রাখেন তারা।