না’গঞ্জে পিপির মেয়ের উপর আক্রমণের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জে সাত খুন মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবীর মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তিকে বিষাক্ত দ্রব্য খাওয়ানোর ঘটনায় মামলা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2017, 03:28 PM
Updated : 25 August 2017, 03:41 PM

প্রাপ্তির মা সেলিনা ওয়াজেদ মিনু বাদী হয়ে অজ্ঞাত পরিচয় চার জনকে আসামি বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন বলেন, “আমার মেয়ে প্রাপ্তিকে অপহরণ ও হত্যা চেষ্টার অভিযোগে আমার স্ত্রী সেলিনা ওয়াজেদ মিনু বাদী হয়ে অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এখন পুলিশ তদন্ত করছে।

“জেলার পুলিশ সুপার আমার ব্যক্তিগত নিরাপত্তার জন্য একজন গানম্যান ও বাড়িতে নিরাপত্তার জন্য একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে চার জন কনস্টেবল দিয়েছেন। তারা সার্বক্ষণিক নিরাপত্তা দিচ্ছেন।”

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহীন পারভেজ জানান, মামলাটি থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন মন্ডল তদন্ত করছেন। এই ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি।

পরিদর্শক জয়নাল আবেদীন মন্ডল বলেন, “তদন্ত শুরু হয়েছে; প্রক্রিয়াধীন রয়েছে। তবে এখনও কোনো ক্লু পাওয়া যায়নি। এই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা করছি।”

বুধবার সন্ধ্যার ওই ঘটনা নিয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তি বলেন, তিনি কোচিং শেষে সিঁড়ি দিয়ে নেমে যাওয়ার সময় অজ্ঞাত এক লোক তার বাবার পরিচিত বলে তাকে জোর করে মিষ্টি খাইয়ে দেয়। ওই লোকটি তার সঙ্গে আরও কথা বলার চেষ্টা করলে তিনি দ্রুত সেখান থেকে একটি রিকশায় চড়ে তাদের বাড়ির উদ্দেশে রওনা হন এবং পেট, বুক ও গলা জ্বালাপোড়া করছিল বলে ফোনে বাবাকে জানান।

পরে তার বাবা তাকে তাদের বাড়ির সামনে থেকে হাসপাতালে নিয়ে যান বলে জানান মাইশা।