আ. লীগ-বিএনপিকে মানুষ দেখতে চায় না: এরশাদ

দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না বলে মনে করেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2017, 01:50 PM
Updated : 22 August 2017, 01:50 PM

মঙ্গলবার নীলফামারীতে এক অনুষ্ঠানে তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর দেখতে চায় না। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, তাদের রাজনৈতিক অবস্থা খুবই খারাপ।

বর্তমানে আওয়ামী লীগ ও বিএনপি থেকে জাতীয় পার্টির অবস্থা এখন অতীতের তুলনায় অনেক ভালো বলে দাবি করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত সাবেক এই রাষ্ট্রপতি।

মানুষ পরিবর্তন চায়। এক সরকারকে বার বার ক্ষমতায় দেখতে চায় না, তবে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এজন্য দলকে সংগঠিত করা হচ্ছে, বলেন এরশাদ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি তিনশ আসনেই প্রার্থী দিয়ে এককভাবে নির্বাচন করবে জানিয়ে এরশাদ বলেন, “দেশের মানুষ জাতীয় পার্টিকেই ভোট দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব অর্পণ করবে।”

দুপুরে সৈয়দপুরের কাশিরামবেল পুকুর, কামারপুকুর ও বাঙ্গালীপুর ইউনিয়নে বন্যার্ত মানুষের মাঝে চাল, ডাল, আলু, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন এরশাদ।

বন্যা দুর্গত মানুষের পুনর্বাসনে সরকারকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে এরশাদ বলেন, “১৯৮৮ সালের ভয়াবহ বন্যার সময় দেশের রাষ্ট্রপাতি হিসেবে প্রতিটি স্থানে গিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছিলাম। এবার আমি রাষ্ট্রপতি পদে নেই; তারপরও বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।”

এ সময় নীলফামারী-০৪ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য খালেদ আকতার, দলের জেলা সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।