নরসিংদীতে প্রকৌশলীসহ ২ খুন

নরসিংদী সদর ও বেলাব উপজেলায় এক রাতে এক প্রকৌশলীসহ দুইজন খুন হয়েছেন।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2017, 12:55 PM
Updated : 17 August 2017, 12:55 PM

সদরের চিনিশপুর ও বেলাবের দড়িকান্দী এলাকায় বুধবার রাতে এ দুটি ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন ঢাকার মিরপুর পীরেরবাগের বিমল সাহার ছেলে সুজন সাহা ও নরসিংদীর রায়পুরা উপজেলার সাহেরচর গ্রামের নাজিম উদ্দীন মোহনের ছেলে প্রকৌশলী আল আমিন।

সদর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সুজন সাহা স্ত্রী অদ্বিতী সাহাকে নিয়ে বুধবার ঢাকা থেকে নরসিংদী শহরতলীর রাজাদি গ্রামে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন।

“নরসিংদী শহরের ভেলানগর বাসস্ট্যান্ডে নেমে রিকশায় শ্বশুর বাড়ি যাওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে চিনিশপুরে কালীবাড়ি এলাকায় পৌঁছলে হামলাকারীরা সুজনকে কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়।”

ওসি জানান, এ সময় তার স্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে সুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার তদন্ত শুরু হয়েছে। হামলাকারীদের ধরার চেষ্টা চলছে বলে জানান ওসি মোস্তফা।

অপর ঘটনাটি ঘটে বুধবার রাত ১০টার দিকে বেলাবের দড়িকান্দীতে।  

বেলাব থানার ওসি বদরুল আলম খান জানান, আল আমিন নরসিংদী শহরের কর্মস্থল প্লানভিউ কনসালট্যান্ট অ্যান্ড ইঞ্জিনিয়ার্স থেকে কাজ শেষ করে নিজ বাড়ি রায়পুরার সাহের চর ফিরছিলেন।

“পথে দড়িকান্দী খালিয়াবন্দের মাঠে পৌঁছলে হামলাকারীরা তাকে কুপিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে লাশ পানিতে ফেলে দিয়ে মোটরসাইকেল ও টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়।”

ওসি বলেন, এরপর কে বা কারা তার শ্বশুরের মোবাইলে ফোন করে খবরটি জানালে স্বজনরা ঘটনাস্থলে যান।  

বেলাব থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিযেছে। ঘটনাটি পরিকল্পিত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বলেন ওসি ।