বগুড়ায় কাঠের আঘাতে স্কুলের দপ্তরি নিহত, আটক ৪

বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের এক কর্মচারীকে মাথায় কাঠ দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2017, 04:40 PM
Updated : 16 August 2017, 04:40 PM

বুধবার বগুড়া-নাটোর মহাসড়কে বয়ড়াদিঘী রাস্তার মোড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

নিহত মোতালেব হোসেন (২২) শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের চন্ডিবর গ্রামের ছলেমান মন্ডলের ছেলে। তিনি শাকপালা এলাকায় হাজী জহির উদ্দিন মডার্ন হাই স্কুলের দপ্তরি কাম নৈশ প্রহরী ছিলেন। 

আটকরা হলেন মহরম আলী (৫০), আনসার আলী (৩৮), সুমন (২২) ও মজনু (২০)।

স্থানীয়রা জানান, দুপুরে স্কুল থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মোতালেব। বগুড়া-নাটোর সড়কে শাকপালা স্ট্যান্ডের দক্ষিণে পৌঁছলে বিপরীত দিক থেকে আরেকটি বাইসাইকেলে আসা বয়ড়াদিঘী গ্রামের মহরম আলীর ছেলে আনোয়ার হোসেনের (২৪) সঙ্গে মোতালেবের বাইসাইকেলের ধাক্কা লাগে।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয়রা এসে উভয়ের মধ্যে মীমাংসা করে দিলে যে যার মতো চলে যায়।

কিন্তু মোতালেব বয়ড়াদিঘী রাস্তার মাথায় গেলে আগে থেকে অবস্থান নেওয়া আনোয়ার পাশের করাত কল থেকে কাঠ নিয়ে মোতালেবকে মারপিট করে পালিয়ে যান।

স্থানীয়রা মোতালেবকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোতালেব মারা যান।

আনোয়ার মাদকাসক্ত যুবক বলে স্থানীয়রা জানিয়েছেন।

খরনা ইউনিয়ন পরিষদের সদস্য বিপুল বলেন, মোতালেব মারা যাওয়ার আগে তার এক দুলাভাইকে জানিয়েছে যে আনোয়ারকে রাস্তায় দেখে শুনে চলার কথা বলার কারণেই তাকে মারপিট করেছে।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে থানায় আনা হয়েছে। হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে।