স্ত্রীর আত্মহত্যার প্ররোচনা মামলায় এসআই গ্রেপ্তার

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনার মামলায় গাইবান্ধা সদর থানার এসআই দেবাশীষ সাহাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2017, 10:55 AM
Updated : 13 August 2017, 10:56 AM

শনিবার রাতে সদর থানা থেকে দেবাশীষকে ও গাইবান্ধা শহরের বাড়ি থেকে তার মামা পুণ্য চন্দ্র সাহাকে গ্রেপ্তার করা হয় বলে বোনারপাড়া রেলওয়ে থানার ওসি আতাউর রহমান জানান।

তিনি বলেন, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দেবাশীষের শ্বশুর লাবণী সাহার বাবা গোবিন্দ চন্দ্র সাহা বাদী  হয়ে শনিবার বিকালে ছয়জনকে আসামি করে এ মামলা করেন। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মামলার বরাত দিয়ে রেল পুলিশের এ কর্মকর্তা জানান, দেবাশীষের সঙ্গে চলতি বছরের ৪ মার্চ লাবণী বিয়ে হয়। চাকরির কারণে স্ত্রীকে নিয়ে গাইবান্ধা শহরের পুরাতন হাসপাতাল লেনের ভাড়া বাসায় থাকতেন দেবাশীষ।

“বিয়ের পরে লাবণীর অভিভাবকরা জানতে পারেন রাজশাহীতে লেখাপড়া করার সময় এক মেয়ের সঙ্গে দেবাশীষের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের পরও মেয়েটির সঙ্গে সম্পর্ক থাকায় স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব চলছিল।এই নিয়ে প্রায়ই তাদের মধ্যে কথাকাটাকাটি হত এবং লাবণীকে মারধর করত দেবাশীষ।

মামলায় অভিযোগ, গত ১০ অগাস্ট সকালে লাবণীকে মারধরের পর ভাড়া বাসায় তালাবদ্ধ করে দেবাশীষ থানায় যান। পরে লাবণী ফোন করে তার এক আত্মীয়কে ডেকে এনে স্থানীয়দের সহায়তায় তালা খুলে থানায় যান। সেখানে তাদের (স্বামী-স্ত্রীর) মধ্যে ফের ঝগড়া হলে লাবণী রাধাকৃষ্ণ এলাকায় লালমনিরহাট এক্সপ্রেসের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।