কালীগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগ

গাজীপুরে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে; এ ঘটনায় পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2017, 03:11 AM
Updated : 8 August 2017, 07:05 AM

কালীগঞ্জ থানার ওসি আলম চাঁদ জানান, ছাত্রলীগনেতা আবুল বাশার ওরফে কাজলসহ (২৬) কয়েকজনের বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর বাবা।

কাজল কালীগঞ্জের নুরুল ইসলাম ওরফে ইসলাম উদ্দিনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার রাতে কাজলের বড় ভাই খোরশদ আলমকে থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কালীগঞ্জ থানার এসআই আশীষ কুমার দাস।

অভিযোগের বরাতে ওসি আলম বলেন, রোববার বিকালে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরেনি। পরে তার স্বজনরা খোঁজ নিয়ে জানতে পারেন, স্কুল থেকে ফেরার পথে কাজলসহ তার কয়েকজন সহযোগী মোটরসাইকেলে তুলে নিয়ে গেছে।

পুলিশ ছাত্রীকে উদ্ধারসহ কাজলকে আটক করতে অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার পঙ্কজ দত্ত বলেছেন, “কাজলের স্বজন ও স্থানীয় আওয়ামী লীগনেতাদের দাবি, এটা অপহরণ নয়। ওই ছাত্রী কাজলের সঙ্গে স্বেচ্ছায় গেছে। কিন্তু ছাত্রীর বাবা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন, স্বেচ্ছায় নয়, তার মেয়েকে কাজল অপহরণ করে নিয়ে গেছেন।”

জেলা ছাত্রলীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন কাজলের অপরাধ নিশ্চিত হওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে কাজলের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তা বন্ধ পাওয়া গেছে।