ধর্ষণচেষ্টার মামলায় সিরাজগঞ্জে ছাত্রলীগের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জের কাজীপুরে এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগের ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ; সংগঠন থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে দুইজনকে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2017, 09:24 AM
Updated : 4 August 2017, 09:30 AM

আটকরা হলেন - সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা শান্ত, কাজীপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম ডন, ছাত্রলীগকর্মী চরগিরিস এলাকার হযরত আলীর ছেলে ফরহাদ হোসেন রেজা, আমির উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ, শেজাব শেখের ছেলে মুকুল হোসেন ও আব্দুল হামিদের ছেলে আল-আমিন।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বুধবার মামলা হওয়ার পর সোহেল রানা শান্ত ও আশরাফুল আলম ডনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মামলার বরাতে কাজিপুর থানার এসআই পিয়ারুল ইসলাম বলেন, বুধবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার খানাছায়াপুর গ্রামের ওই কিশোরী কাজিপুর উপজেলার যমুনা নদীর নাটুয়াপাড়া চরে আত্মীয়বাড়ি বেড়াতে যান।

“আত্মীয়বাড়ির কাছ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা কিশোরীকে আটক করে পাশের একটি বাড়ি নিয়ে ধর্ষণের চেষ্টা করেন বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।”

পরে তার চিৎকারে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে বলে জানান তিনি।

বুধবার রাতে ওই কিশোরী ছয়জনের নামে মামলা করেন জানিয়ে এসআই পিয়ারুল বলেন, রাতেই অভিযান চালিয়ে চার ছাত্রলীগকর্মী রেজা, নূর, মুকুল ও আল-আমিনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার বিকালে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠঅনো হয়।

“এরপর বৃহস্পতিবার বিকালে নাটুয়ারপাড়া চরে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা সোহেল ও ডনকে আটক করা হয়। তারা বর্তমানে থানা হেফাজতে রয়েছেন।”