সাতক্ষীরায় দুর্ঘটনায় নিহত ৩

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশুর প্রাণ গেছে। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2017, 07:04 AM
Updated : 4 August 2017, 07:07 AM

শুক্রবার সকালে তালা ও শ্যামনগর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- তালার ভৈরবনগরের তারাপদ মণ্ডলের স্ত্রী গুরুদাসী মণ্ডল (৫০),আবদুল গফফারের মেয়ে আছিয়া খাতুন (১০) এবং শ্যামনগরের হরিনগর গ্রামের নূর ইসলাম শেখের স্ত্রী লাইলী বেগম (৬০)।

আহতদের মধ্যে চারজনকে সাতক্ষীরা সদর হাসপাতলে ও লাইলীর স্বামী নূর ইসলামকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

পাটকেলঘাটা থানার ওসি মহিবুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে একটি বাস খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল।

“পথে তালা উপজেলার ভৈরবনগরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে বাসটি রাস্তার পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই গুরুদাসী ও আছিয়ার মৃত্যু হয়”

আহত হন আরও চারজন। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

ওসি বলেন, দুর্ঘটনার পরপর সাতক্ষীরা-খুলনা মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।পরে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে শ্যামনগর উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ এলাকার প্রধান সড়কে ট্রাক চাপায় লাইলী বেগম নিহত হন বলে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী জানান।

লাইলীর ছেলে আমিনুর বলেন, “সকালে বাবার সঙ্গে মোটর সাইকেলে করে শ্যামনগর সদর থেকে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়।”

এতে ঘটনাস্থলেই তার মা নিহত ও বাবা গুরুতর আহত হয় বলে আমিনুর জানান।

ওসি মান্নান বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হয়েছে; তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছে।তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।