ট্রাকে তুলে কিশোরীকে ধর্ষণ, চালক ও সহকারী রিমান্ডে

গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে ট্রাকে তুলে কিশোরীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চালক ও তার সহকারীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পাঠিয়েছে আদালত।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2017, 11:35 AM
Updated : 3 August 2017, 11:37 AM

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারক হাকিম আফতাবুজ্জামানের আদালত তাদের জিজ্ঞাসাবাদের জন্য চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. সোহেল রানা জানান, ধর্ষণের মামলার দুই আসামি হাজির করে সাত দিন করে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করে।

এদিকে ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করার জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান।

মামলার বরাত দিয়ে তিনি জানান, মঙ্গলবার বিকালে গাজীপুরের কাপাসিয়া-মনিপুর এলাকার বাড়ি থেকে মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। রাত ৮টার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় ঘোরাফেরা করার সময় বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তাকে ট্রাকে তুলে নেন চালক-সহকারী।

“মালবাহী ট্রাকটি গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে দুই আসামি তাকে ছয়বার ধর্ষণ করেন। ভোরে গোদনাইল এসিআই এলাকায় কিশোরীর কান্না শুনে এলাকাবাসী এগিয়ে গেলে চালক-সহকারী পালিয়ে যান।”

খবর পেয়ে পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধারসহ ট্রাকটি জব্দ করে।পরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জপুল এলাকা থেকে চালক মেহেদী ও রাত ৩টার দিকে সাভারের ফুলবাড়িয়া থেকে সহকারী তুহিনকে গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন।