সাংবাদিক উজ্জ্বলের উপর হামলায় জড়িতদের গ্রেপ্তার দাবি

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা সাংবাদিকরা।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2017, 01:50 PM
Updated : 31 July 2017, 01:50 PM

সোমবার দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

আহত মীর নাসির উদ্দিন উজ্জ্বলকে (৪১) মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার, দৈনিক সভ্যতার আলো পত্রিকার সম্পাদক ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি।

রোববার রাত সাড়ে ৯টার দিকে সাংবাদিক উজ্জ্বলের মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকায় বাসভবনে এসে হামলা  করে ১৫/১৬ জনের একটি ‘সন্ত্রাসী বাহিনী’। এ সময় তারা সাংবাদিক উজ্জ্বলকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত এবং পিটিয়ে জখম করে।

এ ঘটনায় সোমবার মুন্সীগঞ্জ সদর থানায় নয়জনের নামউল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করা হয় বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বক্তারা সাংবাদিক উজ্জ্বলের উপর হামলায় জড়িত সবাইকে গ্রেপ্তার দাবি ও এ ঘটনার ন্ন্দিা জানান।

সমাবেশে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী সঞ্চালনায় বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ আইনজীবি সমিতির সাবেক সভাপতি মুজিবুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি শাহিন মো. আমানুল্লাহ, জেলা শ্রমিক লীগের সভাপতি এ টি এম দেলোয়ার হোসেন, ক্যাবের সভাপতি জাহাঙ্গীর সরকার মন্টু, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান টিপু, সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ বাবুল, টঙ্গিবাড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর মাঝি প্রমুখ।

এছাড়াও শ্রীনগর প্রেসক্লাব পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে এ হামলার নিন্দা জানিয়েছে।