গাজীপুরে রাস্তা থেকে দুই চোখে আঘাতপ্রাপ্ত যুবক উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে রাস্তা থেকে এক যুবককে উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা তার দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছেন বলে দাবি যুবকের।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2017, 04:53 PM
Updated : 26 July 2017, 05:05 PM

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বুধবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচ থেকে আমজাদ হোসেন (৩৫) নামে ওই যুবককে উদ্ধার হয়।

আমজাদ মাদারীপুরের কালকিনি উপজেলার আন্দারপাড় গ্রামের প্রয়াত শাহাদাত হোসেনের ছেলে। গাজীপুরের বাঘের বাজারে একটি পোশাক কারখানায় চাকরি করেন এবং সেখানে একটি বাড়িতে ভাড়ায় থাকেন তিনি।

আমজাদকে রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জিহাদ হোসেন বলেন, “সকাল ৯টার দিকে মাওনা চৌরাস্তা হাইওয়ে পুলিশ আহত ওই যুবকের বিষয়টি আমাদের জানায়। দুই চোখ রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।”

জিহাদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মঙ্গলবার সন্ধ্যায় আমার মা ও দুই খালু খুঁচিয়ে দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। এরপর থেকে আমি আর কিছু দেখতে পারছি না। রাতে আমি চিৎকার করলে তারা কোথায় যেন ফেলে যায়।”

কি কারণে চোখে আঘাত করা হয়েছে তা নিয়ে কিছু বলতে পারেনি তিনি।

হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার হুজ্জাতুল ইসলাম পলাশ বলেন, যুবকটির দুই চোখে খোঁচানো এবং আঘাত করা হয়েছে। তার দুটি চোখের অবস্থা খুবই খারাপ।”

উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পরিদর্শক রফিকুল আরও জানান, “যুবকের গ্রামের বাড়িতে বার্তা পাঠানো হয়েছে। ঘটনাটি তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।”