বাগেরহাটে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের রামপালে প্রাক্তন স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। 

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2017, 08:40 AM
Updated : 20 July 2017, 08:44 AM

বাগেরহাট থানার ওসি বেলায়েত হোসেন জানান, বৃহষ্পতিবার বেলঅ ১১টার দিকে রামপাল উপজেলার পেড়িখালি ইউনিয়নের পেড়িখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে।

নিহত খাদিজা বেগম (২৫)সদর ইউনিয়নের ঝনঝনিয়া গ্রামের গোলাম আলী শেখের মেয়ে।

খাদিজার প্রাক্তন স্বামী শেখ জাকির হোসেন একই উপজেলার পেড়িখালি গ্রামের হানিফ শেখের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন বলে ওসি জানিয়েছেন। 

খাদিজার পরিবারের বরাত দিয়ে ওসি বেলায়েত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, দশ বছর আগে খাদিজার সঙ্গে জাকিরের বিয়ে হয়। পরে জোবায়ের হোসেন নামে তাদের একটি সন্তান হয়।

তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর ছেলে জোবায়ের তার বাবার কাছে থাকত। খাদিজা ছেলেকে দেখতে মাঝে মাঝে পালিয়ে সেখানে যেতেন।  

ওসি বলেন, “বৃহস্পতিবার সকালে খাদিজা তার ছেলেকে দেখতে জাকিরের বাড়িতে যান। বাড়ি ফেরার পথে ধারালো অস্ত্র নিয়ে খাদিজাকে কুপিয়ে পালিয়ে যান জাকির।”

“পরে স্থানীয়রা খাদিজাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা মারজিউর রাব্বি বলেন, বৃহস্পতিবার বেলা ১২টা ৪০ মিনিটে খাদিজাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

“তার মাথায়, মুখে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে খাদিজার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।