ছবি তোলা নিয়ে ছাত্রদলের সংঘর্ষ

নারায়ণগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে ছবি তোলা নিয়ে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2017, 02:13 PM
Updated : 12 July 2017, 02:52 PM

বুধবার নগরীর মিশনপাড়ায় হোসিয়ারী সমিতির মিলনায়তনের ভেতরে ও বাইরে সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, হোসিয়ারী সমিতির মিলনায়তনে মহানগর বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান কর্মসূচি শুরু হয়।

“প্রধান অতিথি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও সেখানে উপস্থিত অন্য নেতাদের সঙ্গে ছবি তোলাকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে তা সংঘর্ষ রূপ নেয়।

“এ সময় জ্যেষ্ঠ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় নেতারা বের হয়ে গেলে মিলনায়তনের বাইরে তারা আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে।”

এ নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ টি এম কামাল বলেন, কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মিলনায়তনে প্রবেশ, ছবি তোলা কেন্দ্র করে মিলনায়তনের বাইরে নেতাকর্মীদের ধাক্কাধাক্কি ও সংষর্ঘ হয়েছে। এতে ছাত্রদলের বেশ কয়েকজন কর্মী  আহত হন।

“অনুষ্ঠান শান্তিপূর্ণ পরিবেশ সমাপ্ত হয়েছে। মিলনায়তনের ভেতরে কোনো কিছু হয়নি।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।