আরডিএ চেয়ারম্যানের অপসারণ দাবি

আবাসিক প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগ তুলে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান বজলুর রহমানের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়েছে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2017, 02:49 PM
Updated : 9 July 2017, 02:49 PM

রোববার রাজশাহীর সাহেববাজার জিরোপয়েন্টে ‘রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের’ ব্যানারে দুই ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাংগাঠনিক সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবু বলেন, “দীর্ঘ চার দশকেও এ প্রতিষ্ঠান মানুষের আশার প্রতিফলন ঘটাতে পারেনি রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ। ধারাবাহিকভাবে লুটপাট করা হয়েছে। প্লট বরাদ্দের নামে নজির বিহীন অনিয়ম করেছেন এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান বজলুর রহমান।”

তিনি বলেন, বড় বড় সব প্লটগুলি হাতিয়ে নিয়েছে আরডিএ চেয়ারম্যান ও এস্টেট অফিসার বদরুজ্জামানসহ সংস্থাটির শীর্ষ কর্মকর্তারা। অবিলম্বে আরডিএ চেয়ারম্যানকে অপসারণ করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হচ্ছে।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জামাত খান, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, মহিলা পরিষদ রাজশাহীর সভাপতি কল্পনা রায়, নারী শিল্প উদ্যোক্তা চেয়ারম্যান সেলিনা বেগম, বেনেতি ব্যবসায়ী সমিতির সহসভাপতি মহেষ চন্দ্র সরকার ও রাজশাহী মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আবদুল মতিন প্রমুখ।