প্রেমে ‘প্রত্যাখ্যাত হয়ে’ কলেজছাত্রীকে ছুরিকাঘাত

ব্রাহ্মণবাড়িয়ায় ‘প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়’ এক কলেজছাত্রীকে ছুরি মেরে আহত করেছে এক যুবক।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2017, 12:52 PM
Updated : 8 July 2017, 01:07 PM

শনিবার দুপুরে পৌর এলাকার কালীবাড়ির মোড়ে জে এস ডেন্টাল পয়েন্টে এ ঘটনা ঘটে বলে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই বেলাল হোসেন জানান।

আহত সোনিয়া আক্তার ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি জে এস ডেন্টাল পয়েন্টে খণ্ডকালীন চাকরি করেন।তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলাকারী তানভীরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এসআই বেলাল।

তানভীর ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পীরবাড়ির মিজানুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।

হাসপাতালের চিকিৎসক শাখাওয়াত হোসেন বলেন, মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। তার হাত ও মুখে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সোনিয়া বলেন, কয়েকমাস ধরেই তানভীর তাকে উত্ত্যক্ত করছে। গত বৃহস্পতিবার রাতে ফোন করে বিয়ের প্রস্তাব দেয়। এসব বিষয় তানভীরের বাবা-মাকে জানানো হয় এবং কলের কথা বার্তার রেকর্ডও দেওয়া হয়। এতেই তানভীর ক্ষিপ্ত হয়।

“শনিবার কলেজ শেষে জে এস পয়েন্টে দায়িত্ব পালনের জন্য গেলে তানভীর এসে জানতে চায়- কেন তার বাবা-মায়ের কাছে বিচার দিলাম? এক পর্যায়ে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।”

প্রত্যক্ষদর্শী সুমন বলেন, বেলা ৩টার দিকে হঠাৎ চিৎকার শুনে ও এক যুবককে পালিয়ে যেতে দেখে ওই ডেন্টাল পয়েন্টে গিয়ে মেয়েটিক রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যাই।

এসআই বেলাল বলেন, মেয়েটির বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

তাছাড়া হামলাকারীকে গ্রেপ্তারে বিভিন্নস্থানে অভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।