পুলিশ মেরে আসামি ছিনতাই যুবলীগ নেতার

ময়মনসিংহে একজন যুবলীগ নেতার নেতৃত্বে পুলিশের কাছ থেকে একজন আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2017, 07:47 PM
Updated : 6 July 2017, 07:47 PM

মহানগর যুবলীগের সদস্য মনিরুজ্জামান রনির (৩৩) নেতৃত্বে বৃহস্পতিবার রাত ১১টার দিকে নগরীর কলেজ রোড এলাকায় পুলিশের উপর এই হামলা হয়।

ছিনিয়ে নেওয়া আসাদুল্লাহ অপু (৩০) এদিন মটরসাইকেল ভাংচুর ছাড়াও এক যুবককে কুপিয়ে আহত ও বাড়িতে অগ্নিসংযোগের মামলার এজাহারভুক্ত আসামি বলে কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানিয়েছেন।

যুবলীগ নেতা রনি ও তার অনুসারীদের হামলায় আহত দুই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

২ নম্বর পুলিশ ফাঁড়ির টাউন সাব ইন্সপেক্টর (টিএসআই) ফারুক হোসেন জানান, একটি মটরসাইকেল ভাংচুরের ঘটনাকে কেন্দ্র করে পুলিশের উপর এই হামলা হয়। মটরসাইকেল মালিক হযরত আলীকেও ফাঁড়ি থেকে ছিনিয়ে নিতে ব্যাপক ভাংচুর চালায় রনি ও তার অনুসারীরা। এ সময় শান্ত (২২) নামে একজনকে আটক করা হয়।

ওসি কামরুল বলেন, আসাদুল্লাহ অপু কলেজ রোড রেল ক্রসিং মোড়ে মটরসাইকেল ভাংচুর করছিল বলে খবর পেয়ে পুলিশ গিয়ে তাতে বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে অপু ও তার অনুসারীরা।

“পরে অপুকে গ্রেপ্তার করে ফাঁড়িতে আনার পথে যুবলীগ নেতা রনি পাঁচটি মোটরসাইকেলযোগে তার লোকজন নিয়ে আমাদের গতিরোধ করে। পরে ধস্তাধস্তি করে অপুকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় অপু আমাদের লক্ষ্য করে গুলি করার নির্দেশ দেয় রনিকে। এ ঘটনায় আমাদের দুই পুলিশ সদস্য আহত হন।”

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নূরে আলম জানান, মটরসাইকেল ভাংচুরের ঘটনায় বাদী হযরত আলীকে ছিনিয়ে নিতে পরে আবার ২ নম্বর পুলিশ ফাঁড়িতে ভাংচুর চালায় রনি ও তার অনুসারীরা।

আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।