যশোরে ব্যবসায়ীকে খুন করে ছিনতাই

যশোরের মনিরামপুর ‍উপজেলায় এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাইয়ের পর বোমা ফাটিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। 

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2017, 05:01 AM
Updated : 2 July 2017, 09:29 AM

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, শনিবার রাত ১০টার দিকে মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকায় ওই ঘটনার পর পরিমল পাল নামের ৪৫ বছর বয়সী ওই ব্যবসায়ীকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরিমল পালের কাছ থেকে ছিনতাই হওয়া ব্যাগে কত টাকা ছিল, সে তথ্য নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকার মহাদেবচন্দ্র পালের ছেলে পরিমল ও তার দুই ভাই শহরের কুলটিয়া মোড়ে মেসার্স পাল ব্রাদার্স নামে একটি ডিপার্টমেন্টাল স্টোর চালাতেন।

দোলখোলা মোড় এলাকার নৈশপ্রহরী আবুল হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পরিমল ও তার দুই ভাই রতন পাল এবং কার্তিক পাল শনিবার রাত ১০টার দিকে দোকান থেকে মাইক্রোবাসে করে এলাকায় ফেরেন।

“পরিমল টাকার ব্যাগ হাতে গাড়ি থেকে নামেন। তখন অজ্ঞাতপরিচয় দুই যুবক দৌঁড়ে গিয়ে ওই ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।”

আবুল হোসেন বলেন, ঘটনাটি দেখে তিনি পরিমলকে উদ্ধারের চেষ্টা করেন। এ সময় হাতাহতিও হয়। এক পর্যায়ে ওই দুই যুবকের একজন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি সরে যান। কোপ লাগে পরিমলের বুকে।

“এরপর সুযোগ বুঝে ছিনতাইকারীরা পরিমলের পিঠে কুপিয়ে জখম করে এবং টাকার ব্যাগ নিয়ে চলে যায়। যাওয়ার সময় তারা কয়েকটা হাতবোমা ফাটালে পুরো এলাকায় আতঙ্ক সৃাষ্ট হয়।”

আবুল হোসেন বলেন, পরিমলকে আহত অবস্থায় প্রথমে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাত ২টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক অনুপ বসু জানান, পরিমলের বুকের আঘাতটি গুরতর ছিল। এ কারণে তাকে যশোর হাসপাতালে নিতে বলা হয়েছিল।

ওসি মোকাররম হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ছিনতাইকারীদের শিগগিরই আটক করা সম্ভব হবে বলে তারা আশা করছেন।