ক্রিকেটার শহীদের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

ক্রিকেটার মোহাম্মদ শহীদের বিরুদ্ধে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

ফারহানা মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2017, 07:12 PM
Updated : 27 June 2017, 08:06 PM

নারায়ণগঞ্জ শহরের তল্লা এলাকার বাসিন্দা শহীদের স্ত্রী ফারজানার বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার দালালপাড়া গ্রামে।

সাত থেকে আট বছর আগে বিয়ে হওয়া এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে আছে।

ফারজানার চাচাত ভাই দালু কাজী মঙ্গলবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমার বোনকে বিয়ের পর থেকে নানাভাবে নির্যাতন করত শহীদ। গত বছর তাদের একটি কন্যা সন্তান হয়। এরপর থেকে ওই সন্তানকে অস্বীকার করে বোনকে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় শহীদ।

“এক সপ্তাহ আগে ফারজানাকে মারধর করে শহীদ নারায়ণগঞ্জে বাড়ির ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিতে চায়। এ থেকে ভয় পেয়ে ফারজানা বাবার বাড়ি চলে আসে।”

সোমবার ফারজানা তার অসুস্থ বাবাকে নিয়ে মুন্সীগঞ্জের হাতিমারা পুলিশ ফাঁড়িতে গিয়েছিলেন জানিয়ে তিনি বলেন, “বাড়ির কাছে হওয়ায় পুলিশ ফাঁড়িতে পরামর্শ নিয়েছেন চাচা। তাদের পরামর্শ মতে ঈদের ছুটি শেষে ঘটনাস্থল নারায়ণগঞ্জের আদালতে মামলা করব আমরা।”

ওই ফাঁড়ির এসআই হাফিজুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ক্রিকেটার শহীদের স্ত্রী ও শ্বশুর এসেছিলেন পরামর্শের জন্য। আমরা বলেছি, ঘটনাস্থল নারায়ণগঞ্জ হওয়ায় আপনারা সেখানে মামলা করেন।”

ফারজানা-শহীদ দম্পতির ছেলে আরাফের বয়স তিন বছর। আর মেয়ের বয়স ১১ মাস।

এ বিষয়ে কথা বলতে শহীদের সঙ্গে মোবাইলে ফোন করে বন্ধ পান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও ক্রিকেট প্রতিবেদক।

ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার শহীদ বাংলাদেশ জাতীয় দলের হয়ে পাঁচটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে পাঁচটি ও টি-টোয়েন্টি একটি উইকেট পান তিনি।

সর্বশেষ গত নভেম্বরে বাংলাদেশ প্রিমিয়ার লীগে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেন শহীদ। ইনজুরিতে পড়ায় এরপর আর তার মাঠে ফেরা হয়নি।