লালমনিরহাটে এক ভবনের ৫টি ফ্ল্যাটে চুরি

লালমনিরহাট শহরে একটি ভবনে ঈদের দিন সাংবাদিক, ম্যাজিস্ট্রেট, প্রকৌশলী, ব্যাংকার ও শিক্ষকের ফ্ল্যাটে চুরি হয়েছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2017, 10:14 AM
Updated : 27 June 2017, 10:14 AM

বালাটারী এলাকায় ‘জোবেদা নীড়ের’ নীচতলা ও দ্বিতীয় তলায় এই পাঁচ জনের বসবাস।

এ ঘটনায় মামলা হওয়ার পর সোমবার রাতেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জোবেদা নীড়ের নীচতলায় একটি ইউনিটে থাকেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, আরেকটিতে থাকেন সরকারি কলেজ শিক্ষক শফিকুল ইসলাম। দ্বিতীয় তলায় থাকেন ম্যাজিস্ট্রেট, প্রকৌশলী ও ব্যাংক কর্মকর্তা।

পুলিশ ও বাড়ির মালিক জানান, ঈদের দিন এ পাঁচ পরিবারের লোকজন গ্রামের বাড়ি গেলে ঘরের দরজার তালা ভেঙে চোরে অন্তত ২৩ ভরি স্বর্ণালংকার ও সাড়ে তিন লাখ টাকা নিয়ে যায়।

লালমনিরহাটের এএসপি (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী জানান, রাতেই বাড়ির মালিক রিয়াজুল হক পাটোয়ারী বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন।

এ মামলায় রাতেই বালাটারী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ফারুক আহমেদ রাজু (৪৮), বিএনপি কলোনির আবুল কালামের ছেলে স্বাধীন সরকার (২৪), বালাটারীর শাহীন মিয়ার ছেলে আরিফুল ইসলাম আরিফ (২৪) এবং বাড়িটির প্রহরী হারুন অর রশীদকে গ্রেপ্তার করা হয়েছে।

রাতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক, এএসসি (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দীসহ ডিবি পুলিশ ও জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে বালাটারী এলাকার বাসিন্দা কবীর, এরশাদসহ একাধিক মানুষের অভিযোগ, বেশ কিছুদিন ধরে চোর ও মাদকসেবীদের উৎপাতে অতিষ্ঠ এলাকার লোকজন। প্রায় প্রতিদিন নানা জিনিস চুরি হয়, যার মধ্যে বাড়ির টিউবওয়েলও রয়েছে।