পাবনায় ডাকাত সন্দেহে ২ পুলিশকে পিটুনি

পাবনার বেড়া উপজেলায় ডাকাত সন্দেহে দুই পুলিশ সদস্যসহ চারজনকে পিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2017, 01:20 PM
Updated : 7 June 2017, 01:20 PM

নাকালিয়া বাজারে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনার সময় পুলিশের কাছে থাকা এক আসামি পালিয়ে গেছে।

পিটুনির শিকার হয়েছেন মুন্সিগঞ্জের গজারিয়া থানার এসআই লাল মিয়া, কনস্টেবল চুন্নু মিয়া, ডাকআতর মামলার আসামি খোরশেদ আলম (৩৫) ও ট্রলারের মাঝি নরেশ মধু। তাদেরকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

বেড়া মডেল থানার ওসি আব্দুল মোতালেব হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গভীর রাতে মুন্সীগঞ্জের গজারিয়া থানার দুই পুলিশ সদস্য সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে এক ডাকাতি মামলার দুই আসামি খোরশেদ আলম ও আব্দুল হককে গ্রেপ্তার করে ট্রলারযোগে যমুনা নদী দিয়ে নিজ থানায় রওনা হন।

ওসি বলেন, পথে রাত ৩টার দিকে তারা নাকালিয়া এলাকায় পৌঁছান। সেহরির সময় হওয়ায় ট্রলারটি ঘাটে ভিড়িয়ে পিটুনির শিকার চারজন খাবারের সন্ধানে নাকালিয়া বাজারে যান। এ সময় ওই বাজারের নৈশ প্রহরী আব্দুল লতিফ ডাকাত সন্দেহে তাদের সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন।

“এক পর্যায়ে লতিফ মসজিদের মাইক দিয়ে ডাকাত ডাকাত চিৎকার শুরু করেন এবং তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে এ চারজনকে আটক করে।”

এ সময় নৌকায় থাকা আসামি আব্দুল হক ও এক মাঝি দুলাল নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যান বলে ওসি জানান।

খবর পেয়ে বেড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে বলে জানান তিনি।

ওসি মোতালেব বলেন, এটি একটি ভুল বোঝাবুঝির ঘটনা। তবে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, গত এক বছরে নাকালিয়া বাজারের স্বর্ণের দোকানে বেশ কয়েকটি ডাকাতি হওয়ায় স্থানীয়দের মধ্যে ডাকাতের ভীতি কাজ করছে। এ কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছে।