বাবা-মেয়ের আত্মহত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের নিচে পড়ে বাবা-মেয়ে আত্মহত্যায় দায়ের করা প্ররোচনা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2017, 11:11 AM
Updated : 27 May 2017, 11:12 AM
র‌্যাব-১-এর উপ-পরিচালক মহিউল ইসলাম জানান, শুক্রবার রাত ৮টার দিকে ধামরাইয়ের ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. ফারুক (৩০) শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

বসত ঘর দখলের চেষ্টা এবং মেয়েকে নির্যাতনের ঘটনার পর কর্ণপুর ভিটিপাড়া গ্রামের হযরত আলী ও তার আট বছরের মেয়ে আয়শা গত ২৯ এপ্রিল সকালে শ্রীপুরে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেন।

পরদিন নিহতের স্ত্রী হালিমা বেগম বসত ঘর দখল ও মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্রীপুরের গোসিঙ্গা ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল হোসেনসহ সাত জনের বিরুদ্ধে কমলাপুর থানায় মামলা করেন।

এ নিয়ে এ মামলায় মেম্বার আবুলসহ তিনজনকে গ্রেপ্তার করা হলো।

র‌্যাব কর্মকর্তা মহিউল বলেন, ঘটনার পর ফারুক কাপাসিয়ায় পালিয়ে যান। খবর পেয়ে সেখানে র‌্যাব অভিযান চালালে আটরশি পালিয়ে যান।

“পরে সেখান থেকে সাভারের জাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশে ইসলামনগর এলাকায় এসে রড মিস্ত্রির সহকারীর (নির্মাণ শ্রমিকের) কাজ নেন।”

গোপন খবরে শুক্রবার রাত ৮টার দিকে ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে ফারুককে আটক করা হয় বলে জানান তিনি।

মামলার তদন্ত কর্মকর্তা কমলাপুর রেলওয়ে থানার এসআই মো. আলী আকবর জানান, এর আগে শুক্রবার ভোর রাতে নেত্রকোণার থেকে মামলার তিন নম্বর আসামি বোরহান উদ্দিন (৩৫) এবং ২৯ এপ্রিল শ্রীপুর থেকে মেম্বর আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. ইয়াসিন ফারুক মজুমদার জানান, আবুল হোসেনসহ অন্যদের বসত ঘরের জায়গা দখল চেষ্টা এবং আট বছরের মেয়ে আয়শাকে নির্যাতনের সুবিচার না পাওয়ায় গত ২৯ এপ্রিল মেয়েকে নিয়ে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেন হযরত আলী।

পরদিন তার স্ত্রী হালিমা বেগম এই তিনজনসহ সাত জনের বিরুদ্ধে কমলাপুর থানায় মামলা করেন।