আদালত কর্মচারীকে পিটুনির অভিযোগ আ. লীগ নেতার বিরুদ্ধে

‘মোটরসাইকেলের হর্ন বাজানোর কারণে’ নারায়ণগঞ্জ আদালতের এক কর্মচারীকে পেটানোর অভিযোগ উঠেছে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলের বিরুদ্ধে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2017, 03:31 PM
Updated : 25 May 2017, 03:31 PM

বৃহস্পতিবার নারায়ণগঞ্জের আদালতপাড়ায় এই ঘটনা ঘটে বলে মুখ্য বিচারিক হাকিম আদালতের কর্মচারী সুমন সরকারের অবিযোগ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুখ্য বিচারিক হাকিম আদালতে হেফাজতে ইসলামীর জেলা সমন্বয়ক  ফেরদাউসুর রহমানের দায়ের করা মামলায় রফিউর রাব্বির হাজির হওয়ার দিন ধার্য ছিল বৃহস্পতিবার।

সকাল সাড়ে ১০টার দিকে মুখ্য বিচারিক হাকিম আদালতের কর্মচারী সুমন সরকার মোটরসাইকেল নিয়ে আদালতপাড়ায় কর্মস্থলে আসেন।

সুমন সরকার বলেন, “আমি মোটরসাইকেলের হর্ন বাজালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ বাদলের লোকজন আমাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে শুরু করে।

“কিছু বুঝের ওঠার আগেই আমাকে মোটরসাইকেল থেকে টেনেহিঁচড়ে নামিয়ে আনে। এক পর্যায়ে উনি (আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদলও) আমাকে কিল ঘুষি লাথি মেরে পেটাতে থাকেন।”

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম জানান, একটি মামলায় রফিউর রাব্বির আদালত থেকে জামিন নিয়েছেন। এ উপলক্ষে আদালতপাড়ায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

“তবে মুখ্য বিচারিক হাকিম আদালতের কর্মচারীকে মারধরের বিষয়টি আমার জানা নেই। এই ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। এ বিষয়ে আমি খোঁজখবর নিচ্ছি।”

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ধর্মীয় অনুভূতিতে আঘাত, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ে কটূক্তির অভিযোগে হেফাজতে ইসলামের মামলায় সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক ও নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বি বৃহস্পতিবার জামিন নিতে গেলে আদালতপাড়ার প্রবেশমুখে বিক্ষোভ করে একদল লোক। রফিউর রাব্বি নারায়ণগঞ্জ মুখ্য বিচারিক হাকিম মেহেদী হাসানের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসর্মপণ করে জামিন নেন।

আগামী ৪ জুন মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে।