গাজীপুরে সেপটিক ট্যাঙ্ক থেকে কঙ্কাল উদ্ধার 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2017, 11:15 AM
Updated : 15 May 2017, 11:49 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) পঙ্কজ দত্ত জানান, দক্ষিণবাগ এলাকা থেকে সোমবার বেলা ১১টার দিকে কঙ্কাল ছাড়াও একটি টি-শার্ট এবং একটি প্যান্ট উদ্ধার করা হয়। 

কঙ্কালটি ওই এলাকার আলাউদ্দিনের ছেলে সাখাওয়াত হোসেনের (২৯) বলে তার পরিবারের লোকজন নিশ্চিত করেছেন বলে জানান তিনি।

জামালপুর-বাহাদুরসাদী রুটে ভাড়ায় মোটরসাইকেল চালক সাখাওয়াত গত ১৬ নভেম্বর নিখোঁজ হন বলে তার পরিবার জানায়।  

মাদক নিয়ে বিরোধের জেরে এ ‘হত্যাকাণ্ড’ হয়েছে বলে পুলিশ ধারণা করলেও সাখাওয়াতকে কবে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।  

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে সাখাওয়াতের মামা বাদল মিয়া বলেন, গত ১৬ নভেম্বর রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন তার ভাগ্নে।

“এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন স্থানীয় জাঙ্গালিয়া ইউনিয়নের গাধাইয়া গ্রাম থেকে সাখাওয়াতের মোটরসাইকেলটি পাওয়া যায়।”

বাদল বলেন, নিখোঁজের পর সাখাওয়াতের স্ত্রী আয়েশা আক্তার (২৪) বাদী হয়ে বন্ধু হুমায়ন, কাইয়ুম এবং নাজমুলসহ স্থানীয় কয়েকজনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

তখন পুলিশ হুমায়ুনসহ কয়েকজনকে আটক করলেও জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয় বলে জানান তিনি। 

পঙ্কজ দত্ত বলেন, “গোপনে খবর পেয়ে হুমায়ুনের চাচাত ভাই মোশারফ হোসেনের বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে বস্তাবন্দি কঙ্কাল ও কাপড় উদ্ধার করা হয়।

“পরে ওই কাপড় দেখে সাখাওয়াতের লাশ বলে তার পরিবারের লোকজন শনাক্ত করে।”

কালীগঞ্জ থানার ওসি আলম চাঁদ বলছেন, “সাখায়াত ও তার বন্ধু হুমায়ুনসহ স্থানীয় কয়েকজন এলাকা মাদক ব্যবসা করতো। ব্যবসায়ীক বিরোধের জেরে সাখাওয়াতকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।”

ঘটনার পর থেকে হুমায়ুন পলাতক রয়েছেন। এ ঘটনায় তার মা-বাবা এবং মামা-মামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানান তিনি।