আসামি ধরতে গিয়ে পুলিশের গুলি, স্কুলছাত্র আহত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মাদক মামলার আসামি ধরতে গিয়ে বাধার মুখে পুলিশের গুলিতে এক স্কুলছাত্র আহত হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2017, 05:03 AM
Updated : 12 May 2017, 05:09 AM

ঊরুতে গুলিবিদ্ধ মঞ্জুর আলম শুভ (১৫) উপজেলার উত্তর চন্দনগাতি গ্রামের জুয়েল আকন্দের ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই গ্রামের রমজান আলী মাদক মামলার আসামি। বৃহস্পতিবার সন্ধ্যার আগে পুলিশ তাকে গ্রেপ্তার করে মোটরসাইকেলে করে নিয়ে আসছিল।

“পথে স্বজনরা আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা মোটরসাইকেল ফেলে দেয়। এসআই নাজমুল হককে কিলঘুষি মারে। এ সময় নাজমুলের পিস্তলের একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হলে শুভ আহত হয়।”

রমজানকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ে ওসি সাজ্জাদ বলেন, ঘটনার পরপরই আহত শুভকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম হাসপাতালে তাকে দেখতে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানান, ডান পায়ের উপরিভাগে গুলিবিদ্ধ শুভকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া পাঠানো হয়।

শুভর ‘ডান হাঁটুর ওপরে গুলি লেগে অপর পাশ দিয়ে বের হয়ে যাওয়ার সময় হাতের আঙুলেও গুলি লেগেছে’ বলে তার খালু জাহাঙ্গীর আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।

শুভ স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র বলেও তিনি জানান।

এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে জানিয়ে ওসি সাজ্জাদ বলেন, মামলায় শুভসহ ১০-১২ জনকে আসামি করা হয়েছে।