‘স্ত্রীকে’ হত্যা, স্বামীর ‘আত্মহত্যা’

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2017, 09:18 AM
Updated : 9 May 2017, 09:23 AM

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল হোসেন জানান, জালকুড়ি মাছপাড়া এলাকার বাড়ি থেকে মঙ্গলবার ভোরে তাদের লাশ পাওয়া যায়।

মৃতরা হলেন মোশারফ হোসেন (৩৮) ও তার স্ত্রী মিতু আক্তার (৩৫)। ওই গ্রামের আহসান উল্লাহ সরদারের ছেলে মোশাররফ পেশায় বাস চালকের সহকারী ছিলেন।

মোশাররফের বড় ভাই নূর সালাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বরিশালের চরমোনাই এলাকার কাসেম সরদারের মেয়ে মিতুর সঙ্গে ১৬ বছর আগে তার ভাই মোশাররফের বিয়ে হয়।

দুই সন্তানের জনক মোশাররফ মাদকাসক্ত হয়ে পড়ায় এ নিয়ে প্রায়ই মিতুর সঙ্গে ঝগড়া হতো।মোশারফকে মাদক বিক্রেতাদের সঙ্গে চলাফেরা করতে নিষেধ করায় মিতুর সঙ্গে কলহ আরও বেড়ে গিয়েছিল বলে জনান তিনি।

নূর বলেন, “সোমবার রাতে মিতু তার মেয়ে মুন্নীর সঙ্গে ঘুমাতে যান। ভোরে ওই ঘরে ঢুকে ধারালো বটি দিয়ে মিতুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে মোশাররফ।

“এ সময় মুন্নীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসে। তবে অনেক চেষ্টার পরও ঘরের দরজা খুলতে না পারায় পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে ঘর থেকে মিতুর ও মোশারফের ঝুলন্ত লাশ উদ্ধার করে।“       

পরিদর্শক আবুল হোসেন জানান, পারিবারিক কলহের জেরে মিতুকে ‌‌‌‌‌কুপিয়ে হত্যার পর মোশারফ গলায় ফাঁস দিয়ে ‌আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।