রাজশাহীতে দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ নিহত ৩

রাজশাহী নগরী ও পুঠিয়া উপজেলায় দুটি সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিনজন নিহত হয়েছেন।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2017, 09:20 AM
Updated : 7 May 2017, 09:20 AM

রোববার দুপুরে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি নর্দার্ন মোড়ে এবং পুঠিয়ার তারাপুর বাজারে এই দুই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার টুটুলের ছেলে অটোরিকশা চালক হাসিব (২০) ও তার মামা একই এলাকার সোলাইমানের ছেলে বিশাল (২১) এবং পুঠিয়ার ভডুয়াপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে হেলাল (৩০)।

বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, তালাইমারি মোড় থেকে একটি অটোরিকশা ভদ্রার দিকে যাচ্ছিল। এ সময় বালুবাহী একটি ট্রাক পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একই সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের ধাক্কায় অটোরিকশা দুমড়েমুচড়ে যায়।

“এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক হাসিব মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পর বিশালকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।”

পুঠিয়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজ বলেন, বেলা ১২টার দিকে তারাপুর বাজারের পাশে মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর একজন নিহত ও অপরজন আহত হন।

ওসি হাফিজ বলেন, রাজশাহীগামী মোটরসাইকেলকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়েন দুই মোটরসাইকেল আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন।

অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানান ওসি হাফিজ।