নওগাঁয় ছেলেসহ পুলিশ সদস্য ছুরিকাহত, গ্রেপ্তার এক

তুচ্ছ বিষয় নিয়ে নওগাঁ শহরে এক পুলিশ সদস্য ও তার ছেলেকে ছুরিকাঘাত করেছে কয়েকজন যুবক।  

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2017, 03:05 PM
Updated : 3 May 2017, 03:05 PM

মঙ্গলবার রাতে শহরের কালীতলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় ডিশ ব্যবসায়ী তুষার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়।

আহত পুলিশ সদস্য শিবু প্রসাদ সরকার ও ছেলে সজীব সরকারকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার রাতেই শিবু প্রসাদের স্ত্রী সূচিত্রা রাণী সরকার বাদী হয়ে তুষার হোসেনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

নওগাঁ সদর থানা ওসি তরিকুল ইসলাম জানান, শিবু প্রসাদের বাড়িতে ডিশের লাইন নেওয়া হয় ডিশ ব্যবসায়ী তুষার হোসেনের কাছ থেকে। গত কয়েকদিন থেকে শিবু প্রসাদের টেলিভিশনে ছবি ঝিরঝির করছে এবং কয়েকটি চ্যালেন দেখা যাচ্ছে না এমন অভিযোগ করলে মঙ্গলবার সন্ধ্যায় তুষারের সঙ্গে শিবু প্রসাদের বাকবিতণ্ডা হয়।

“এরপর রাত ৮টার দিকে তুষার হোসেনের নেতৃত্বে আরও কয়েকজন যুবক শিবু প্রসাদের বাড়িতে হামলা চালিয়ে শিবু ও সজীবকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা হামলাকারীদের ধাওয়া করে তুষারকে আটক করে পুলিশে সোপর্দ করে।”

হাসপাতালের আরএমও মনির আকন্দ জানান, বাবা-ছেলেকে হাসপাতালে নেওয়ার সঙ্গে সঙ্গে শরীরে কয়েকটি স্থানে সেলাই ও দ্রুত চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। বর্তমানে তারা শঙ্কামুক্ত।

শিবু প্রসাদ কালীতলা মহল্লার বাসিন্দা। তিনি নওগাঁ আদালতে কর্মরত। সজীব সরকার নওগাঁ সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের স্নাতক শেষ বর্ষের ছাত্র। তিনি ছাত্র ইউনিয়নের কলেজ শাখার আহবায়ক। এছাড়া বিভিন্ন সাংষ্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।