‘প্রতিপক্ষকে ফাঁসাতে মেয়েকে অপহরণ’, মা-বাবা গ্রেপ্তার

নিজেদের সাড়ে তিন বছরের মেয়েকে ‘লুকিয়ে রেখে’ প্রতিপক্ষের বিরুদ্ধে অপহরণের দোষ চাপানোর অভিযোগ উঠেছে মা ও বাবার বিরুদ্ধে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 12:51 PM
Updated : 30 April 2017, 12:51 PM

ঘটনার একদিন পর মেঘলা মানতাসা ওরফে নকসিকে উদ্ধার এবং মেয়েটির মা, বাবা ও সৎভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন মেয়েটির বাবা ঢাকা মহানগরীর বাসিন্দা মিঠু আহমেদ (৩৫), তার স্ত্রী বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলদিঘি এলাকার বুলু শেখের মেয়ে নীলুফা ইয়াসমিন রীতা (৩৫) এবং মেয়েটির এক কিশোর সৎ ভাই (১৫)।

রোববার নিজ কার্যালয়ে বগুড়ার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান সংবাদ সম্মেলনে এ ঘটনার বিবরণ দেন।

তিনি বলেন, নীলুফা ইয়াসমিন রীতা বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। সেখানে চাচাত ভাইদের সঙ্গে তার বিভিন্ন বিষয়ে পারিবারিক শত্রুতা সৃষ্টি হয়।

“ভাই-ভাতিজাদেরকে ফাঁসাতে শনিবার সকালে স্কুলে নিয়ে যাওয়ার কথা বলে নিজের মেয়েকে সুপরিকল্পিতভাবে লুকিয়ে রেখে অপহরণের নাটক সৃষ্টি করেন এবং চাচাত ভাই-ভাতিজাদের বিরুদ্ধে থানায় অপহরণের অবিযোগ করেন।”

এসপি বলেন, পুলিশ শনিবার রাত ১১টার দিকে রীতার বাবার বাড়ির কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকায় শিশুটির বাবা-মা ও সৎ ভাইকে গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মন্ডল বাদী হয়ে গ্রেপ্তারদেরসহ পাঁচ জনের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন বলে এসপি জানান।

পরে গ্রেপ্তারদেরসহ শিশুটিকে আদালতে পাঠানো হয় বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল, আরিফুর রহমান মন্ডল, বগুড়া এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান সাগর প্রমুখ।