ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা, নিহত ১

ফরিদপুরের সালথা উপজেলায় এক ইউপি চেয়ারম্যান ও তার সমর্থকদের বাড়িতে প্রতিপক্ষের হামলার পর দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 07:02 AM
Updated : 30 April 2017, 07:03 AM

রোববার ভোরে উপজেলার আটঘর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান সোহাগ ও তার সমর্থকদের বাড়িতে হামলার সময় ব্যাপক ভাংচুর চালানো হয়।

জেলার পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানান, হামলা ও সংঘর্ষের মধ্যে জিয়া শেখ (৩৫) নামে এক ব্যক্তি নিহত এবং আরও অন্তত ২৫ জন আহত  হয়েছেন।

স্থানীয় শাহাযোদ্দি শেখের ছেলে জিয়ার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে।

সালথা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগের অভিযোগ, সালথার গোট্রি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ মাতুব্বর, আবু সালে খসবু ও পাশের কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেনের সমর্থকেরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালায়।

পরে তার সমর্থকদের বাড়িতেও হামলা ও ভাংচুর চালানো হয় এবং এ সময় জিয়াকে ‘কুপিয়ে’ হত্যা করা হয় বলে অভিযোগ করেন সোহাগ।

তিনি বলেন, জাহাঙ্গীর হোসেন, মোতালেব মোল্লা, মোশারফ, মহাসিনসহ তার দলের অন্তত ২৫ জন এই হামলায় আহত হয়েছেন।

তবে কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন অভিযোগ অস্বীকার করে বলেছেন, “এ হামলায় আমি বা আমার দলের কেউ জড়িত নয় । সালথা উপজেলার কারও সঙ্গে আমার কোনো বিরোধ নেই।”

পুলিশ সুপার বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে সালথা থানা ও ফরিদপুর জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওই এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।