ফেনীতে গার্মেন্টকর্মীকে দলবেঁধে ধর্ষণ, দুই যুবক গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে এক গার্মেন্টকর্মীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 01:03 PM
Updated : 17 April 2017, 01:03 PM

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, রোববার মধ্যরাতে উপজেলার চর সাহাভিকারী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী গ্রামের অটো চালক এরশাদুর রহমান (২৬) ও শেখ ফরিদ (৩২)।

এ ঘটনায় সোমবার দুপুরে ওই নারী বাদী হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। সেইসঙ্গে তাকে মেডিকেল পরীক্ষার জন্য ফেনী সদর হাসোতালে পাঠানো হয়েছে।

ওই গার্মেন্টকর্মী জানান, চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করেন তিনি। রোববার রাতে উপজেলার ডাক বাংলা থেকে বাড়ি যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। এ সময় তার সঙ্গে আরও দুই যুবক ওই অটোরিকশায় ওঠেন।

“অটোরিকশাটি কিছু দূর যাওয়ার পর এক যুবক বাথরুমে যাওয়ার জন্য চালককে অটোরিকশা থামাতে বলে। পরে চালকসহ তিনজন মিলে মুখ চেপে ধরে চর সাহাভিকারী গ্রামের চন্দ্র কুমার ঘোষের পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে।”

পরে দুই যুবক পালিয়ে গেলেও অটো চালক এরশাদ রয়ে যায় জানিয়ে ওই নারী বলেন, ধর্ষণের বিষয়টি কাউকে বলবেন না প্রতিশ্রুতি দিয়ে অটো চালককে বাড়ি পৌঁছে দিতে বলেন।

“কথামত পৌঁছে দিতে বাড়ি দিকে রওয়ানা হলে পথে পরিচিত লোক দেখতে পেয়ে অটো থামিয়ে বিষয়টি তাদের বললে তারা চালককে আটক করে পুলিশে খবর দেয়।”

ওসি হুমায়ুন বলেন, পুলিশ অটো চালককে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করে। সেইসঙ্গে তার সঙ্গীদের পরিচয়ও জানায়।

“পরে পুলিশ রোববার মধ্যরাতে অভিযান চালিয়ে দক্ষিণ চর সাহাভিকারী গ্রাম থেকে শেখ ফরিদকে গ্রেপ্তার করে।”