ঘাটাইলে বিউবো প্রকৌশলীকে পিটিয়েছে ‘মেয়রের ভাগ্নে’

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক প্রকৌশলীকে পেটানোর অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইলের পৌর মেয়রের ভাগ্নেসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2017, 04:00 PM
Updated : 5 April 2017, 04:00 PM

বুধবার সকালে বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ডের ঘাটাইল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পালের উপর এ হামলা হয় বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন।

এ ঘটনায় জড়িত অভিযোগে ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস ও পৌর মেয়র শহিদুজ্জামান খানের ভাগ্নে রবিউল ইসলাম তমালসহ কয়েকজনকে আসামি করে মামলা করেছেন সুরেশ চন্দ্র পাল।

সুরেশ বলেন, ঘাটাইল পৌরসভায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে পাশে ড্রেন নির্মাণের কাজ চলছে। সে কারণে ঘাটাইল সদর জামে মসজিদের কাছে বিদ্যুতের একটি খুঁটি সরানো নিয়ে ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খানের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

“কথা কাটাকাটির জেরে বুধবার সকালে মেয়রের ভাগ্নে ছাত্রলীগ নেতা তমালের নেতৃত্বে ৭/৮ জন আমার কার্যালয়ে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল-ঘুষি-লাথি মেরে আহত করে।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, “ঘটনার পরপরই আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আমরা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এ ঘটনার নিন্দা জানাই।”

এ বিষয়ে তমাল বলেন, নির্বাহী প্রকৌশলী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু ও মেয়রের নির্দেশনা না মানায় একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

ঘাটাইল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন বলেন, এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী অভিযোগ দায়ের করেছেন। দ্রুত আসামিদের আইনের আওতায় আনা হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু বলেন, “ছাত্রলীগ নামধারী এক দল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে, যা মোটেই কাম্য নয়।”