সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক ৯

নীলফামারীর সৈয়দপুরে ১১টি চোরাই মোটরসাইকেলসহ নয়জনকে আটক করেছে পুলিশ।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2017, 11:15 AM
Updated : 5 April 2017, 11:15 AM

বুধবার দুপুরে সৈয়দপুর থানায় এক সংবাদ সম্মেলন করে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর আটকের বিষয়টি সাংবাদিকদের জানান নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মো. আতিকুর রহমান।

তিনি বলেন, গত ২৯ মার্চ সৈয়দপুর শহর থেকে একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়ে মোটরসাইকেল উদ্ধারসহ চোর গ্রেপ্তারে বিশেষ অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার রাতে সৈয়দপুর উপজেলারসহ আশেপাশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয় জনকে আটক করা হয়।

“পরে তাদের জিজ্ঞাসাবাদ করে সৈয়দপুরের মামা এন্টারপ্রাইজ নামের একটি মোটরসাইকেলের শো-রুম থেকে সাতটি ও উপজেলার বিভিন্ন স্থান থেকে আরও চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।”

আটকৃতরা হলেন, সৈয়দপুর শহরের সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আজহার আলী (৪৫), একই উপজেলার বাগডোকরা গ্রামের রেজওয়ানুল করিম (৪০), গাইবান্ধার দুর্গাভিটার এলাকার আবুল কালাম (৪৫), সাদুল্যাপুরের নূর ইসলাম (৩৫), বগুড়ার শাহজাহানপুরের জাহিদুল ইসলাম (৪২), রংপুরের কাউনিয়ার মাস্টারপাড়ার  মোহাম্মদ আলী (৩৩), কুড়িগ্রামের বকড়ি গ্রামের রুপম কুমার (২৯), দিনাজপুরের বোচাগঞ্জের নূর আমিন (৪২) ও বহুবা গ্রামের শান্ত রায় (৩০)।

সংবাদ সম্মেলনে সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) খন্দকার তাজউদ্দিন তাজসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।