জয়পুরহাটে মাদ্রাসা শিক্ষকে পিটিয়ে আহত করেছে ছাত্রের বাবা

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এক মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক ছাত্রের বাবা।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2017, 12:07 PM
Updated : 31 March 2017, 12:07 PM

আহত ইউনুস আলী (৪৬) উপজেলার শিধইল দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক।তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র ইয়ামিনের বাবা ইসমাইল হোসেন বৃহস্পতিবার ওই শিক্ষককে মারধর করেন বলে জানান মাদ্রাসার সুপার তোফাজ্জল হোসেন।

তিনি বলেন, “ইয়ামিন নামে ওই শিক্ষার্থী একই মাদ্রাসার কয়েকজন মেয়েকে উত্ত্যক্ত করে বলে তারা ও তাদের অভিভাবকরা অভিযোগ করেন। এ অভিযোগে বুধবার ইয়ামিনকে অফিসে ডেকে শাসন করেন ইউনুস আলী।

“এতে অপমান বোধ করায় সে তার বাবা ইসমাইলকে বানিয়ে ও বাড়িয়ে উল্টো অভিযোগ করে। পরে বৃহস্পতিবার সকালে ইউনুস মাদ্রাসার গেইটে আসা মাত্র ইসমাইল ও তার আত্মীয়-স্বজন লাঠিসোটা দিয়ে ওই শিক্ষককে এলোপাতাড়ি পেটায়।”

ওই শিক্ষকের চিৎকারে অন্যান্য শিক্ষক ও এলাকাবাসী এগিয়ে এলে ইসমাইল লোকজন নিয়ে পালিয়ে যান বলে জানান তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে জয়পুরহাট সদর আধুনিক হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান মাদ্রাসা সুপার।

এ বিষয়ে ইসমাইল হোসেন বলেন, “ওই মাস্টার আমার ছেলেকে কান ধরে ওঠবস করিয়ে অপমান করেছেন বলে মাথাটা গরম হয়ে গেল। কী করতে কী যে হলো, কিছুই বুঝলাম না।”

পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর উদ্দিন আল ফারুখ বলেন, ইতোমধ্যে তিনি বিষয়টি জেনেছেন। এ ব্যাপারে মামলার পরামর্শ দেওয়া হয়েছে।

 মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।