ডেপুটি স্পিকারের উপস্থিতিতে সংঘর্ষে আ. লীগ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে গাইবান্ধায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত আটজন আহত হয়েছেন।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2017, 02:21 PM
Updated : 17 March 2017, 03:04 PM

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সাঘাটা উপজেলার বোনারপাড়া উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে বলে সাঘাটা থানা ওসি মোস্তাফিজুর রহমান জানান।

আহতদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়ারেস প্রধান ও সাধারণ সম্পাদক ছামছুল আরেফিন টিটুকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক মোজাহার আলীসহ অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বঙ্গবন্ধুর ৯৭তম জন্মবার্ষিকীতে সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া কেক কাটেন। এরপর সেখানে আলোচনা সভা করেন।

ওসি মোস্তাফিজুর বলেন, “সভা চলাকালে আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়ারেস প্রধান ও ছামছুল আরেফিন টিটুর নেতৃত্বে বেশকিছু নেতাকর্মী বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে যান। এ সময় উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হিরু ও সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন নেতৃত্বে ডেপুটি স্পিকারের লোকজন তাদের বাধা দেন।

“এতে উভয়পক্ষের নেতাকর্মীরা বাকবিতণ্ডা ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের আটজন আহত হন। পরে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।”

নতুন করে সংঘর্ষ এড়াতে উপজেলা পরিষদ চত্বরসহ শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।