চাষাঢ়ায় ১৫ তলা ভবন থেকে পড়ে যুবক নিহত

নারায়ণগঞ্জের নগরীর চাষাঢ়ায় একটি নির্মাণাধীন বাণিজ্যিক ও আবাসন প্রকল্পের ১৫ তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2017, 03:41 PM
Updated : 15 March 2017, 03:41 PM

বুধবার সকাল ৯টার দিকে‘রূপায়ন বেইলী’ থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয় বলে জানান ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন।

নিহত আব্দুল হালিম(২৫)ঝালকাঠি থানা কাঠালিয়া হাওড়া বুনিয়া আব্দুল হাকিম হাওলাদারের ছেলে। তিনি ওই ভবনের নির্মাণ কাজ ও রক্ষণাবেক্ষণের কাজে নিয়োজিত ছিলেন।

ওসি বলেন, বহুতল ভবনের উপর থেকেআব্দুল হালিম পড়ে যান। ঘটনার পর রূপায়ন টাওয়ারের লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

লাশ শাহবাগ থানার তত্ত্বাবধানে ময়নাতদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি নিছক দুর্ঘটনা নাকি হত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী দুই নির্মাণ শ্রমিক জানান, সকাল ৯টার দিকে ভেতরে লিফট বসানোর জন্য নির্ধারিত ফাঁকা জায়গা দিয়েপ্রচণ্ড শব্দে নিচে পড়ে যান আব্দুল হালিম। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন অংশ থেতলে যায় এবং মাথার খুলি ভেঙে যায়।

ঘটনার পর রূপায়ন টাওয়ারের প্রধান প্রজেক্ট প্রকৌশলী মোয়াল্লেম তার সহকর্মী প্রকৌশলীদের নিয়ে হালিমের লাশ একটি বস্তায় ভরে অ্যাম্বুলেন্সে করেগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যায় বলে জানান তারা।