প্রধানমন্ত্রী শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিনে শ্রদ্ধা নিবেদন করতে শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2017, 11:41 AM
Updated : 15 March 2017, 11:41 AM

সকালে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে বিশেষ মোনাজাত করে তার স্মৃতির গভীর শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করবেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো প্রধানমন্ত্রীর সহকারী সচিব-১ কাজী নিশাত রসূল স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়, বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিকালে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সের পাবলিক প্লাজায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং জেলা প্রশাসন আয়োজিত শিশু সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দিবেন প্রধানমন্ত্রী।

আলোচনা শেষে দর্শক সারিতে বসে শিশু কিশোরদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। পরে সেখানে জাতীয় গ্রন্থ কেন্দ্র আয়োজিত গ্রন্থ মেলার উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা।

এরপর সেলাই মেশিন বিতরণ ও ‘খোকা থেকে বঙ্গবন্ধু’ শিরোনামের আলোকচিত্র পরিদর্শন করবেন তিনি।

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কর্মসূচি সফল করতে  সকল প্রস্তুতি দ্রুত সম্পন্ন করা হচ্ছে।

এ লক্ষ্যে সশস্ত্র বাহিনী, আইনশৃংখলা রক্ষা বাহিনী, গোয়েন্দা সংস্থা ও প্রশাসন কাজ করছে বলে জানান তিনি।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, প্রধানমন্ত্রীর সফর সফল করতে আইনশৃংখলা রক্ষা বাহিনী নিরলস কাজ করে যাচ্ছে।