বাগেরহাটে বিয়ে বাড়িতে হামলায় এএসআই প্রত্যাহার

বাগেরহাটের চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় বিয়ে পণ্ড হওয়ার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের এক এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 02:41 PM
Updated : 12 March 2017, 02:41 PM

রোববার তাকে দায়িত্ব থেকে সরিয়ে বাগেরহাট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানিয়েছেন।

গোলাম নবী নামের ওই এএসআই উপজেলার বড়বাড়িয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

পুলিশ সুপার বলেন, উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের যে বাড়িতে বিয়ে হচ্ছিল ওই বাড়ির কাছেই পুলিশ ফাঁড়ি। বাড়িটিতে যখন হামলা হয় তখন যদি ওই পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ব্যবস্থা নিতেন তাহলে হামলা রোধ করা যেত।

“প্রাথমিক তদন্তে তার দায়িত্বে অবহেলার প্রমাণ মিলেছে। তাই তাকে ফাঁড়ি থেকে সরিয়ে বাগেরহাট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।”

এদিকে বিয়ে বাড়িতে হামলার ঘটনায় বাড়ির মালিক শেখ ইদ্রিস আলীর ছোট ভাই রফিক শেখ বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য সোহাগ শেখসহ ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে মামলা করেছেন।

চিতলমারী থানার ওসি রেজাউল করিম বলেন, হামলা চালিয়ে বিয়ে পণ্ড করার ঘটনায় মামলা হলেও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার মেয়ের বিয়ের দিন শেখ ইদ্রিস আলীর বাড়িতে প্রতিপক্ষ হামলা চালিয়ে বসত ঘর বিয়ের প্যান্ডেল ভাংচুর করে এবং রান্না করা খাবার ফেলে দেয়। এতে বিয়ে পণ্ড হয়ে যায়। পরদিন পুলিশ পাহারায় বিয়ে হয়।