প্রধানমন্ত্রী মাগুরা আসছেন ২১ মার্চ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২১ মার্চ মাগুরা আসছেন।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 09:43 AM
Updated : 12 March 2017, 09:43 AM

ওইদিন দুপুরে তিনি মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে দলীয় জনসভায় ভাষণ দেবেন এবং ২০টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এ উপলক্ষে শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধানমন্ত্রীর সফর সফল করতে বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতাদের সমন্বয়ে একাধিক কমিটি গঠন করা হয়েছে বলে দলের নোতকর্মীরা জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু জানান, দলীয় জনসভায় যোগ দেওয়ার আগে প্রধানমন্ত্রী মাগুরা সার্কিট হাউজ থেকে সুইচ চেপে মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল, আন্তর্জাতিক মানের মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়াম, আঞ্চলিক পাসপোর্ট অফিস, মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, শ্রীপুর ও মহম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশন, জাতীয় মহাসড়কের চার লেনে সড়ক, শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টার, ভূগর্ভস্থ পানি শোধনাগার, মাগুরা পৌরসভার নগর পরিচালনা ও অবকাঠামো উন্নয়ন, নবগঙ্গা, চিত্রা, ফটকী নদীর উপর একাধিক সেতু, সড়কসহ ২০ উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

জেলা প্রশাসক মুহম্মদ মাহবুবর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, পুলিশ সুপার মুনিবুর রহমান, জেলা আওয়মী লীগের সভাপতি তানজেল হোসেন খান, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।