আড়াইহাজারে চুরির অভিযোগ তুলে মাদ্রাসাছাত্রকে নির্যাতন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে টাকা চুরির অভিযোগ তুলে এক মাদ্রাসাছাত্রকে হাত-পা বেঁধে কক্ষে আটকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে শিক্ষকের বিরুদ্ধে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 02:13 PM
Updated : 9 March 2017, 02:13 PM

আহত আবু সহিদকে (১৮) আড়াইহাজার এ টু জেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শালমদী ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র এবংউপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী এলাকার জসীমউদ্দিনের ছেলে।

ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মাদ্রাসা শিক্ষক রমজান আলী। তিনি সোনারগাঁ উপজেলার সনমান্দী এলাকার নুরুজ্জামানের ছেলে।

আবু সহিদ বলেন, মঙ্গলবার দুপুরে মাদ্রাসার ছাত্র রিফাতের ৭০০ টাকা ব্যাগ থেকে খোয়া যায়। রিফাত বিষয়টি শিক্ষক রমজান আলীকে জানালে তিনিআবু সহিদকে সন্দেহ করে ডেকে আনেন।

“পরে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে দুই ছাত্র রাসেল ও আব্দুর রহমানের সহযোগিতায় আমার হাত-পা রশি দিয়ে বেঁধে কক্ষের দরজা বন্ধ করে রড ও লাঠি দিয়েপিটিয়েফেলে রেখে তারা পালিয়ে যায়।”

পরে তার গোঙানি শুনে অন্য ছাত্ররা দরজা খুলে উদ্ধার করে তার বাড়িতে পাঠায়। বুধবার বিকালে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আড়াইহাজার এ টু জেড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান আবু সহিদ।

মাদ্রাসার অধ্যক্ষ জাহাঙ্গীর আলম এ ঘটনায় জন্য দুঃখ প্রকাশ করে বলেন, ঘটনাটি স্থানীয় চেয়ারম্যান বৃহস্পতিবার সন্ধ্যায় মীমাংসা করে দিবেন।

মিডিয়ায় এ সংবাদ প্রকাশ না করার জন্য সাংবাদিকদের অনুরোধও জানান তিনি।

ওই ছাত্রকে ১৫টি আঘাত করেছেন বলে জানিয়েছেন রমজান আলী।।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, এই ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।