জঙ্গি আমিজুলের লাশ নিতে আসেনি স্বজনরা

বগুড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত নব্য জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধান আমিজুল ইসলাম ওরফে আল আমিন ওরফে রনির (২৩) লাশ নিতে স্বজনরা আসেনি।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2017, 05:14 PM
Updated : 2 March 2017, 05:14 PM

মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করে বগুড়ার গোয়েন্দা পুলিশ। বুধবার গভীর রাতে বগুড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিনি নিহত হন।

তার লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের হিমঘরে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বগুড়া মেডিকেল ফাড়ির ইনচার্জ শাহ আলম জানান, রাতেই জঙ্গি আমিজুল ইসলামের লাশটি মেডিকেল কলেজ মর্গে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার লাশ নিতে স্বজনরা আসেনি। লাশ মর্গের হিমঘরে রাখা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বগুড়ার গোয়েন্দা পুলিশের একটি দল রাজশাহীর গোদাগাড়ির বুজরুক রাধারামপুর গ্রাম থেকে আমিজুলকে গ্রেপ্তার করে। ওই সময় তাকে ধরতে গেলে তার ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আব্দুস সালাম ও ইসমাইল হোসেন আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের ভাষ্য, বুধবার রাত ৩টায় অস্ত্র উদ্ধারে বগুড়ার শেরপুরের ভবানীপুরে গেলে অজ্ঞাত সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে দুপক্ষের গোলাগুলিতে আমিজুল গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।